ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ট্রেন দেখতে গিয়ে কক্সবাজারে ভাই-বোন নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:১৯, ৭ ডিসেম্বর ২০২৩ | আপডেট: ১২:২১, ৭ ডিসেম্বর ২০২৩

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের চকরিয়ায় ট্রেন দেখে ফেরার পথে বাসের ধাক্কায় শিশু বয়সী দুই ভাই-বোন নিহত এবং এক শিশু আহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া রাস্তায় এ ঘটনা ঘটে বলে জানান মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. ইকবাল বাহার মজুমদার।

নিহতরা হল চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকার আব্দুর রহমান (৭) ও সাবা (৯)। তারা দুই জন উলুবনিয়া গ্রামের প্রবাসী নাছির উদ্দীনের সন্তান। আহত শিশু নুসরাত (৮) তাদের চাচাতো বোন ও আব্দুল গফুরের কন্যা। 

স্থানীয়দের বরাতে পুলিশের ইনচার্জ ইকবাল বাহার জানান, আজ সকালে চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার স্থানীয় কিছু সংখ্যক শিশু কক্সবাজারগামী ট্রেন দেখতে রেললাইনে গিয়েছিল। তারা ট্রেন দেখে ফেরার পথে রাস্তার পার হওয়ার সময় কক্সবাজারমুখি শ্যামলী পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক শিশুর মৃত্যু এবং দুই শিশু আহত হয়। 

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। 

এসময় চালক দুর্ঘটনা কবলিত বাসটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

হাইওয়ে পুলিশের এ পরিদর্শক বলেন, ঘটনার পরপরই স্থানীয় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন শুরু করে। এতে সড়কের উভয় পাশে যানজট লেগে যায়। পরে পুলিশ বিরুদ্ধ জনতাকে বুঝিয়ে শান্ত করার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি