ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ ২ জনের মৃত্যু 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৬, ৮ ডিসেম্বর ২০২৩

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীসহ দুজনার মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে জেলার নিয়ামতপুর উপজেলার শালবাড়িয়া এলাকায় কুলসুম বিবি (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী এবং একইদিন দুপুরে জেলা রানীনগর উপজেলার সিম্বা নামক স্থানে আমজাদ হোসেন(৬০) নামে অপর এক পথচারীর মৃত্যু হয়েছে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম জানান, ছেলের শুক্রবার সকালে নিয়ামতপুর  উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দারাজপুর গ্রামের আজিমুদ্দিনের মানজির হোসেন তার মা কুলসুম বিবিকে মোটরসাইকেল করে উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন।পথে বিপরীত  দিক থেকে আসা ট্রাক দেখে ব্রেক কষলে বৃষ্টিতে ভেজা রাস্তায় মোটরসাইকেলের চাকা পিছলে গিয়ে ছিটকে পড়েন ওই নারী। এ সময় দ্রুতগতির ট্রাক তাঁকে চাপা দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবাসিক মেডিকেল অফিসার সারমিন সুলতানা মুন তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ওইদিন দুপুর সাড়ে বারোটার দিকে রানীনগর উপজেলার ছয়বাড়িয়া গ্রামের মৃত মনছেন আলী মন্ডল এর ছেলে আমজাদ হোসেন নওগাঁ-রাণীনগর আবাদপুকুর সড়কের সিম্বা নামক স্থানে সিএনজি ধাক্কায় তিনি গুরুতর আহত। প্রথমে তাকে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে-সেখান থেকে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হইলে-রাজশাহী মেডিকেলে ভর্তির পরামর্শ দেন।। রাজশাহী নিয়ে যাওয়ার পথে-মোহনপুর পৌঁছার পূর্বেই  তিনি মারা যান।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি