ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের বাড়ি-ঘরে হামলার হুমকির অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:০১, ২৭ ডিসেম্বর ২০২৩

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের স্বতন্ত্র (ঈগল) প্রার্থী সেলিনা ইসলাম অভিযোগ করে বলছেন, দ্বাদশ নির্বাচনের দিন যারা তার নির্বাচনী ভোট কেন্দ্রে এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করবে, তাদের বাড়ি-ঘর ভাঙচুর করার হুমকি দেয়া হচ্ছে। প্রতিনিয়ত তাদের হুমকিধামকি দিয়ে আসছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এ কথাগুলো নিশ্চিত করেন সেলিনা ইসলাম।

এসময় তিনি বলেন, ‘ঈগল প্রতীকের কর্মীরা মনে সাহস নিয়ে কাজ করে যান, যদি কেউ আপনাদের বাড়ি-ঘরে হামলা করে সেলিনা ইসলাম আপনাদের নতুন ঘর করে দিবে। যদি কেউ আমাকে অসম্মান করে, তাহলে তারা আমাদের নেত্রীর সিদ্ধান্তকে অসম্মান করবে। কারণ আমি নেত্রীর সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচন করছি। আমি কাউকে অপমান করতে চাই না।’ 

তিনি আরও বলেন, জনগণ তাদের যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমরা যারা নির্বাচন করছি, একজন অন্যজনকে সম্মান দেখিয়ে কথা বলবো।

স্বামী পাপুল এমপির প্রসঙ্গে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম বলেন, ‘তারা স্বামী-স্ত্রী দেশ-বিদেশের ষড়যন্ত্রের শিকার। তাই দীর্ঘদিন দায়িত্ব পালন করেও এ আসনের মানুষের জন্য বেশি কিছু করতে পারেননি। তবে এ আসনের প্রতিটি গ্রাম-গঞ্জের মানুষ আমাদের সম্পর্কে ভালো জানেন। তাদের ভালোবাসায় আমি এ নির্বাচনে অংশগ্রহণ করছি।’

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি