ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

নির্বাচন হবে আলিফের মতো সোজা: ডিসি সুরাইয়া জাহান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২২, ৩০ ডিসেম্বর ২০২৩

লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহান বলেছেন, আসন্ন দ্বাদশ নির্বাচন আলিফের মতো সোজা হবে। কোনো দিকে তাকানো যাবে না। চোখ বন্ধ করে দেখতে হবে সবাই আমাদের দৃষ্টিতে সমান। আমরা সেভাবেই কাজ করছি।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার ৪টি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,"সুষ্ঠু, অবাধ নিরপেক্ষ, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার জন্য বদ্ধ অঙ্গীকার রয়েছে। এটা আমরা জোর গলায় বলতে চাই এবং আমরা যারা এখানে কাজ করছি প্রত্যেকটা অফিসার এভাবে কাজ করে যাচ্ছি। 

"আপনারা জানেন আমাদের প্রিজাইডিং-পোলিং অফিসারদের প্রশিক্ষণ চলমান রয়েছে। আমরা সেই প্রশিক্ষণে দলবেঁধে যাচ্ছি। সেখানে গিয়ে সরাসরি প্রিজাইডিং অফিসারদের সঙ্গে কথা বলছি। তারা যেন দলমত নির্বিশেষে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করে। তাদের বলে দিয়েছি যদি তাদের দায়িত্বপ্রাপ্ত ভোটকেন্দ্রে কোনো অনিয়ম হয় তার পুরোপুরি দায়ভার আপনার (প্রিজাইডিং) অফিসারের। এ ক্ষেত্রে তার সুযোগ রয়েছে যদি প্রভাব বিস্তার, বিশৃঙ্খলা, অপ্রীতিকর কিছু হওয়ার আশঙ্কা মনে করেন তাৎক্ষণিক আমাদের ফোন করে জানানোর জন্য বলা হয়েছে।

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি