ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খোকসায় নবনির্বাচিত এমপি আব্দুর রউফকে বরণ  

খোকসা প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৬, ৮ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  কুষ্টিয়া ৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুর রউফকে সন্ধ্যায় ফুল দিয়ে বরণ করেছেন খোকসার আওয়ামী লীগের নেতাকর্মীরা ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি খোকসা কুমারখালী আসনে ট্রাক মার্কা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তিনি মোট ভোট পেয়েছেন ৯৮০৪১ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক নিয়ে ব্যারিস্টার সেলিম আলতাব জর্জ পেয়েছেন ৮০১১১ ভোট ।

আব্দুর রউফ বলেন ,আমি খোকসা কুমারখালী সাধারণ মানুষের ভালবাসা পেয়েছি। তারা আমাকে বিপুল ভোটে  জয়যুক্ত করেছেন।এটা খোকসা কুমারখালী   সাধারণ জনগণের বিজয় । নিষ্পেষিত, নিপীড়িত জনগণের নেতাকর্মীরা আমার  ট্রাক মার্কা প্রতীকে ভোট দিয়ে প্রমান করলো।  আজকের অর্জন সবই আমার সাধারণ জনগণের। আমি তাদের কাছে ঋণী। তাই খোকসা কুমারখালী মানুষের জন্য আমি সেবা করে যাব। বাংলাদেশের উন্নয়ন ধারাবাহিকতায় খোকসা কুমারখালীতে আবারও ব্যাপক উন্নয়ন হবে বলে তিনি আশাবাদী।এ সময় উপস্থিত ছিলেন,  খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম -সম্পাদক আল মাছুম মোর্শেদ  শান্ত, উপজেলা পৌর মেয়র তারিকুল ইসলাম তারিক, প্রাক্তন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, নেতা শিমুল আহমেদ খান ও আলাউদ্দিন আহমেদ পিল্টু সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি