ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

স্কুলছাত্রী অপহরণের অভিযোগে টিকটকার নিরব গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪১, ২০ জানুয়ারি ২০২৪

নাটোর শহরের আলাইপুর এলাকার নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে টিকটকার নিরবকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিত ওই ছাত্রীকে উদ্ধারের পর নাটোর সদর হাসপাতালে ভর্তি করেছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী স্কুল ছুটির পর বাড়ি ফিরছিল। পথে আলাইপুর এলাকায় মোটরসাইকেলযোগে আসা উত্তর বড়গাছা এলাকার মিন্টু মিয়ার ছেলে টিকটকার নিরব ও তার সহযোগী স্টেশন বাজার এলাকার নূর আলমের ছেলে পারভেজ ওই স্কুলছাত্রীকে অপহরণ করে। 

এ ঘটনায় মঙ্গলবার রাতে টিকটকার নিরব ও পারভেজকে অভিযুক্ত করে ওই স্কুলছাত্রীর বাবা নাটোর সদর থানায় মামলা করেন। পরিবারের অভিযোগ স্কুলছাত্রীকে অপহণের পর ধর্ষণ করা হয়েছে।

মামলা দায়েরের পর সদর থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোরে রাজশাহীর বাঘা এলাকা থেকে অসুস্থ অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার কর। পরে দুপুরে ওই ছাত্রীকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। 

নাটোর সদর হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক মইনুল হক রিকু জানান, রোগী ভর্তি করা হয়েছে আমরা ইতোমধ্যে পরীক্ষা-নিরীক্ষা শুরু করেছি। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান জানান, প্রধান অভিযুক্ত টিকটকার নিরবকে পুলিশ গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে নিরবকে জেলহাজতে পাঠানো হয়। অপর অভিযুক্ত পারভেজকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

এ ঘটনায় স্থানীয়রা অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি