ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর ডিসি

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৭, ২৪ জানুয়ারি ২০২৪

লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, স্মার্ট দেশ গড়তে হলে, ছাত্রছাত্রীদের স্মার্ট হতে হবে। আর সঠিক শিক্ষার মাধ্যমে তাদের স্মার্ট ও সুশিক্ষিত হতে শিক্ষকদের ভূমিকা রাখতে হবে। একজন শিক্ষকই পারেন, শিক্ষার্থীদের মূল্যবোধে উজ্জীবিত করে সমাজকে আলোকিত করতে। আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে। 

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে 'মানসম্মত প্রাথমিক শিক্ষানীতিতে লক্ষ্মীপুর সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন তিনি।
 
জেলা প্রশাসক বলেন, আমরা ছোটবেলা শিখে এসেছি শিক্ষা হচ্ছে জাতির মেরুদণ্ড। সেই জাতির কারিগর হচ্ছেন (শিক্ষক) আপনারা। আজ আমরা সোজা হয়ে দাঁড়াতে পারছি আপনাদের কারণে। গত ৬ মাসে আমি বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে পরিদর্শন করে বুঝছি এ জেলায় শিক্ষার মান এখনও পর্যন্ত মানসম্মত হয়নি। মানসম্মত শিক্ষার জন্য সবাই মিলেমিশে কাজ করব।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আকতার হোসেন শাহিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা  মো. আরিফুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল লতিফ মজুমদারসহ আরও অনেকে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি