ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খোকসায় ১০টি দোকানে দুর্ধর্ষ চুরি

খোকসা প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৪৫, ২৭ জানুয়ারি ২০২৪

কুষ্টিয়ার খোকসা বাজারের প্রধান সড়ক বহু আলোচিত অপর্ণা সিনেমা হল মার্কেটে  একরাতে  ১০ টি গার্মেন্টসের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।  ওইসব দোকান থেকে নগদ প্রায় তিন লক্ষাধিক টাকা লুটে নিয়েছে চোর চক্র। সকাল সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খোকসা থানা পুলিশ।   শুক্রবার রাতে খোকসা অপর্ণা সিনেমা হল  মার্কেটে এ চুরির ঘটনা ঘটে।  

চোর চক্র দশটি গার্মেন্টসের পোশাকের দোকানের শাটার বাঁকা করে ভিতরে প্রবেশ করে ঢোকে বলে জানা যায়। রিপন ড্রেস কর্ণারের স্বত্বাধিকারী রিপন বিশ্বাস   জানান, প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে তিনি বাড়ি যান। সকালে দোকানে এসে দেখেন দোকানের শাটার বাঁকা এবং অর্ধেক শাটার উঠানো সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। এ সময় তার ক্যাশ বাক্সও খোলামেলা অবস্থায় পাওয়া যায়। তিনি আরো জানান, তার দোকানের ড্রয়ারে থাকা নগদ ৭০,০০০ টাকা সহ স্বর্ণের এক জোড়া কানের দুল,একটি চেইন চুরি করে নেয়। 

এছাড়াও  লামিয়া ফ্যাশন, আজমেরী ফ্যাশন, সাজিদ ফ্যাশন (৫০,০০০) টাকা , বৈশাখী গার্মেন্টস,  বরনিল গার্মেন্টস,  শাকিল ফ্যাশন  ১৫০,০০০টাকা, ,আর এম ফ্যাশন, বাদশা ডিজিটাল ড্রেস কর্ণার (৭০,০০০) টাকা ,বেবি শপ দোকানের ক্যাশ বাক্স থেকে সর্ব  মোট তিন লক্ষ টাকা নিয়ে গেছে বলে দাবি করেন ব্যবসায়ীগণ।   

খোকসা বস্ত্র ব্যবসায়ী সমিতির  সভাপতি সাবুব আলম চঞ্চল বলেন, দুর্ধর্ষ চুরির ঘটনায় আমরা একটি জরুরি সভা ডেকেছি। এ বিষয়ে আইনি প্রদেক্ষপ নেওয়া হবে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি