ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু হত্যাকারী বাংলা ভাষাভাষী কুশিলব কে খুঁজে বের করতে হবে 

রঞ্জন ভৌমিক 

প্রকাশিত : ২০:৫৩, ৪ ফেব্রুয়ারি ২০২৪

বঙ্গবন্ধুর হত্যাকারী বাংলা ভাষাভাষী কুশিলবকে খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে। জাতির সম্মুখে এদের মুখ উন্মোচন করতে হবে । যাতে জাতি জানতে পারে  এ সকল মানুষ কারা। সৎ ও একাগ্রতায় তোমরাও হতে পারবে রাষ্ট্রের কর্ণধর। নিজেদের নিজেকে উপস্থাপন করে সমাজে জায়গা করে নিবে। পড়া ছাড়া জীবনে কেউ তৈরি করতে পারিনি। কঠোর অধ্যবসায় ও মনোযোগী হয়ে দেশ ও জাতির কল্যাণে তোমরাই হবে অগ্রপথিক। 

দুপুরে কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নে রামনাথপুর স্কুল এন্ড কলেজের চার তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সদ্য অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এ কথা বলেন। 

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ডঃ আমানুর আমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর, শিক্ষা প্রকৌশলী শেখ ইশতিয়াক ইকবাল হিমেল, শিক্ষা অনুরাগী মোনাব্বর হোসেন ও খোকসা উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানা ।'

এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সকল সদস্য স্থানীয় গণ্যমান্য শিক্ষা অনুরাগী ব্যক্তি শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি