ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে খুলনায় র‍্যালী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৩, ১৫ ফেব্রুয়ারি ২০২৪ | আপডেট: ২১:৪৭, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে খুলনা রিজিয়নের আওতাধীন নাভারন হাইওয়ের থানা পুলিশ কর্তৃক আয়োজিত স্কুল প্রোগ্রামের অংশবিশেষ মহাসড়ক সংলগ্ন আকিজ কলেজিয়েট স্কুল এর প্রায় ১২০০জন  ছাত্র-ছাত্রী ও কলেজের শিক্ষক মন্ডলীদের সাথে মত-বিনিময় সভা এবং বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করা হয়। 

মত-বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন হাইওয়ে পুলিশ প্রধান জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার), অতিরিক্ত আইজিপি বাংলাদেশ পুলিশ ,হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা মহোদয়। এসময় উপস্থিত ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলী এবং অভিভাবকবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।

সভায় হাইওয়ে পুলিশ খুলনা রিজিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার, যশোর সার্কেল, জনাব মোঃ নাসিম খান পিপিএম ,অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মোঃ শামীম আহমেদসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন। 

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মত-বিনিময় সভায় উপস্থিত সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলীদের সেবা সপ্তাহ লোগো সম্মিলিত ক্যাপ এবং ফুলের শুভেচ্ছা বিনিময় করা হয়।

অনুষ্ঠান শেষে যশোর বেনাপোল মহাসড়কে ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলীদের নিয়ে সেবা সপ্তাহের ব্যানার সহ বর্ণাঢ্য রেলির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি