ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না সৌরভের

রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ১১:০৬, ৬ মার্চ ২০২৪

এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে বাড়ি ফেরার পথে পুকুরে গোসল করতে নেমে আর উঠে আসা হলোনা সৌরভ হোসেন (১৭)র। ওই পুকুরের পানিতেই প্রাণ গেছে তার। 

মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের পুকুরে এই মর্মান্তিক ঘটনা ঘটে। সৌরভ পাংশা পৌরসভার কুড়াপাড়া গ্রামের রিকশাভ্যান চালক আফজাল হোসেনের ছেলে। 

সৌরভের মামা শামিম হোসেন জানিয়েছেন, তার বোনের দুই ছেলে ও এক মেয়ের মধ্যে সৌরভ সবার ছোট। সে পাংশা উপজেলা শহরের পাংশা জজ স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল। মঙ্গলবারও পরীক্ষা দেয়। পরীক্ষা শেষে ৩ বন্ধু বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। বাড়ি ফেরার পথেই পাংশা উপজেলা পরিষদের বড় আকৃতির একটি পুকুরে গোসল করতে নামে সৌরভ। 

সে সময় অপর দুই বন্ধু থাকে পুকুর পারে। সৌরভ সাঁতরিয়ে এক ঘাট থেকে অপর ঘাটে যাবার চেষ্টা করে। বিপরীত ঘাটে পৌঁছানোর কিছু আগে হঠাৎ করেই সে ডুবে যেতে শুরু করে। সে সময় বন্ধুরা তাকে উদ্ধার করতে এগিয়ে গেলেও পানির গভীরতা বেশি থাকায় তারা তাকে আর খুঁজে পায়নি। 

পরবর্তীতে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করলেও ততোক্ষণে তার প্রাণ থেমে যায়। এ ঘটনার পর তার সহপাঠি ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি