ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

২১ দিন পর গজারিয়ায় গ্যাস সরবরাহ, স্বস্তি গ্রাহকদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৬, ১৭ মার্চ ২০২৪

মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায় ২১ দিন পর ফের গ্যাস সরবরাহ চালু হয়েছে। গ্যাস সরবরাহ চালু হওয়ায় শিল্প কারখানা ও আবাসিক গ্রাহকদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। শিল্প কারখানায় উৎপাদন শুরু হয়েছে পুরদমে। অলস বসে থাকা শ্রমিক-কর্মচারীরা কাজে যোগ দিয়েছেন।

শনিবার (১৬ মার্চ) বিকাল ৫টায় গ্যাস সরবরাহ চালু করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। 

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি সকালে গজারিয়া উপজেলার ভবেরচর, বাউশিয়া, গুয়াগাছিয়া ইউনিয়নে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয় তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এতে দুর্ভোগে পরে প্রায় আড়াই হাজার বৈধ আবাসিক গ্রাহক ও ১৭টি শিল্প কারখানা। আবাসিক গ্যাস ব্যবহারকারীরা রান্না করে মাটির চুলায়।

শিল্প কারখানা ও সেবামূলক প্রতিষ্ঠানগুলোতে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় দুর্ভোগের পাশাপাশি উৎপাদন ও সেবা প্রদান ব্যাহত হয়।

তিতাস কর্তৃপক্ষের দাবি গজারিয়া উপজেলার এসব এলাকায় শিল্প কারখানা ও আড়াই হাজার আবাসিক বৈধ গ্রাহক রয়েছে কিন্তু, অবৈধ গ্রাহক রয়েছে ১১ হাজারেরও বেশি। তাই গ্যাস সরবরাহ বন্ধ রেখে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে গ্যাস সরবরাহ চালু করা হয়েছে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ উপজেলায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিনটি অভিযান পরিচালনা করে ৩৫ কিলোমিটার এলাকার ১০ হাজার ৭০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।

গত ১১ মার্চ বাউশিয়ার ১৪ কিলোমিটার এলাকায় তিনটি স্থানে ৩ হাজার ৫১৪, মার্চ ভবেরচরের ১১ কিলোমিটার এলাকার চারটি স্থানে ৩ হাজার ৭০০ এবং ১৬ মার্চ ১০ কিলোমিটার এলাকায় চারটি স্থানে ৩ হাজার ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি