ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

টিন কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে হত্যা

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৯, ২ এপ্রিল ২০২৪

গাজীপুরের কাপাসিয়ায় উত্তর কোরিয়া প্রবাসীর স্ত্রীকে ঘরের ভেতরে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মঙ্গলবার সকালে গাজীপুরের কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের উত্তর কোরিয়া প্রবাসী মোশাররফ হোসেনের বাড়ি থেকে তার স্ত্রী শিমুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়। 

ওই দম্পত্তির কোন সন্তানাদি নেই, সে একাই ওই বাড়িতে বসবাস করতেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, গাজীপুরের কাপাসিয়ার পূর্ব ভিটিপাড়া গ্রামের বাড়িতে গেল রাতে একাই তিনি ওই ঘরে ঘুমান।  সকালে তিনি ঘুম থেকে না উঠায় স্বজনেরা ঘরের ভেতরে খাটের উপরে মরদেহ রশি ও গামছা দিয়ে বাধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। 

ধারণা করা হচ্ছে, দিবাগত রাতের যে কোন সময় দুর্বৃত্তরা রান্না ঘরের টিন কেটে প্রবাসীর স্ত্রীর কক্ষে প্রবেশ করে। পরে তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আবু বক্কর মিয়া জানান, ওই নারীর মুখের দুটি দাঁত ভেঙ্গে গেছে, হত্যার সময় ধস্তাধস্তি করতে তার দাঁত ভেঙ্গে যেতে পারে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। চুরি বা ডাকাতির কোন ঘটনা কি তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। 

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।  হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি