ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাঁড়ালো টিম খোরশেদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৫, ৩০ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে চলমান তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী মানুষ ও নগরবাসীর মধ্যে বিশুদ্ধ শীতল পানি ও শসা বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে টিম খোরশেদ। এর পাশাপাশি কুকুর, বিড়াল ও পাখির জন্য পানির ব্যবস্থা করেছে মানবিক সংগঠনটি।

আজ মঙ্গলবার সকালে সংগঠনটি নগরীর মাসদাইর, গলাচিপা,কালিরবাজার, আমলাপাড়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে বিশুদ্ধ শীতল পানিও শসা বিতরণের পাশাপাশি নগরীর বিভিন্ন স্থানে কুকুর, বিড়াল ও পাখির জন্য সুপেয় পানির ব্যবস্থা করেছেন টিম খোরশেদ।

টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা আজ সকালে বিভিন্ন স্থানে বৈদ্যুতিক খুটির সাথে কুকুর, বিড়ালের জন্য ও পাখির জন্য বিভিন্ন গাছের ডালে পানির পাত্র স্থাপন করে।

মানবিক সংগঠন টিম খোরশেদের টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, গত ৮ দিনে তারা নগরীর বিভিন্ন স্থানে ২টি গাড়ীতে প্রায় ১৯ হাজার মানুষকে বিশুদ্ধ শীতল পানি পান করাতে পেরেছি। এছাড়াও আমাদের টেলিমেডিসিন সেবাও চালু রয়েছে। যতদিন তাপদাহ থাকবে ততদিন এই সেবা অব্যাহত থাকবে। 

তিনি আরও বলেন, আমরা লক্ষ্য করেছি নগরীতে আগের মত জলাশয় না থাকায় তাপদাহে মানুষের মত পশু পাখিরও বিপর্যস্ত অবস্থা। তাই আমরা পশু পাখির জন্য পানির ব্যবস্থা করেছি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি