ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

দুর্নীতি মামলায়

বাগেরহাট জেলা রেজিস্ট্রার গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ৩১ অক্টোবর ২০১৭

ময়মনসিংহের ভালুকার বনবিভাগের প্রায় ১০ একর সম্পত্তি ভুয়া দাতা সাজিয়ে তা ব্যক্তির নামে নিবন্ধিত (রেজিষ্ট্রি) করার অভিযোগের মামলায় বাগেরহাট জেলা রেজিস্ট্রার ফজলার রহমানকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।সোমবার দুপুরে বাগেরহাট শহরের জেলা রেজিস্ট্রিারের কার্যালয় থেকে ফজলার রহমানকে গ্রেফতার করা হয়। সন্ধ্যায় তাকে বাগেরহাট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে রোববার দুদকের ময়মনসিংহ জেলা সমন্বিত কার্যালয়ের সহকারি পরিচালক মো. মাসুদুর রহমান বাদী হয়ে ছয়টি মামলা দায়ের করেন। মামলাগুলোতে ভালুকা উপজেলা সাব-রেজিস্ট্রার ফজলার রহমান, এনটিভি ও রোজা এগ্রো লিমিটেডের চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালুসহ ১৭ জনকে আসামি করা হয়। ফজলার রহমান ও মোসাদ্দেক আলী ফালুকে প্রত্যেকটি মামলাতেই আসামী করা হয়েছে। অন্য আসামীদের মধ্যে রয়েছেন স্থানীয় জমির ভূয়া মালিক, দলিল লেখক ও সনাক্তকারীরা। ফজলার রহমান ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ফুচিয়া গ্রামের আব্দুল মান্নান মোল্লার ছেলে।

এ বিষয়ে দুদকের আইনজীবী মিলন কুমার ব্যানার্জী বলেন, ২০১৩ সালে ময়মনসিংহ জেলা রেজিস্ট্রার হিসেবে কর্মরত থাকা অবস্থায় ফজলার রহমান জেলার ভালুকা উপজেলার বনবিভাগের মালিকানাধীন সংরক্ষিত বনাঞ্চলের নয় দশমিক ৬৪ একর জমির ভূয়া জমিদাতা, সনাক্তকারী ও দলিল লেখক সাজিয়ে এনটিভি ও রোজা এগ্রো লিমিটেডের চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালুর কাছে ছয়টি দলিলমূলে এক কোটি ২৭ লাখ টাকা মূল্যে নিবন্ধন (রেজিস্ট্রি) করে দেন। এ ঘটনায় ছয়টি মামলা হয়।

ময়মনসিংহ জেলা সমন্বিত কার্যালয়ের দায়ের করা মামলায় বাগেরহাট জেলা রেজিস্ট্রার কার্যালয়ের রেজিস্ট্রার ফজলার রহমানকে তার কার্যালয় থেকে গ্রেফতার করা হয়েছে।

 

/ এমআর / এআর

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি