ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শিশুর ক্ষতবিক্ষত মৃতদেহ দেখে পুলিশ সদস্যের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১১, ৩১ মার্চ ২০১৮

বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের বোয়ালমারি গ্রামে শাকিবুল হাসান শাকিব নামের এক শিশুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার  বোয়ালমারি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রত্যক্ষদর্শীরা  শিশুটির চাচী শিউলি বেগমকে (৩৮) আটক করে পুলিশে সোর্পদ করেছে। 

শিউলীর আত্মীয়-স্বজন বেপরোয়া হয়ে পুলিশের ওপর  চড়া হয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। শিশুটির ক্ষত বিক্ষত মৃতদেহ দেখে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল একরামুল হক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

নিহত শাকিকুল হাসান ওই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে এবং গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা মডেল কেজি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। গ্রেফতারকৃত শিউলি বেগম একই গ্রামের বেলাল উদ্দিনের স্ত্রী।

শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) জাহিদ হোসেন গণমাধ্যমকে জানান, ``দুপুরের  দিকে শাকিব বাড়ির পাশে নিজেদের বেগুন ক্ষেতে গরুর জন্য ঘাস তুলছিল । এসময় তার চাচী শিউলি বেগম সেখানে গিয়ে শাকিবের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে। এর পর্যায়ে ঘাস কাটার হাসুয়া নিয়ে তাকে সারা শরীরে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই শাকিব মারা যায়।

সংবাদ পেয়ে শিবগঞ্জ থানা পুলিশের ওসি ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ মিজানুর রহমান পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে শিউলীকে গ্রেফতার করেন।

এসময় শাকিবের ক্ষতবিক্ষত মৃতদেহ দেখে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল একরামুল হক অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে পুলিশ ভ্যানে করে বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে সেখানে তিনি মৃত্যুবরণ করেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়।

শিবগঞ্জ থানা পুলিশের ওসি শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি