ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ২, আহত ১৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৩, ২৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ২৩:১৩, ২৭ এপ্রিল ২০১৮

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ বাস যাত্রী।

শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় থানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাইবান্ধা জেলার তাবিজল (৫৫) ও রাজা (৪৫)। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রংপুর জেলার আলমপুর গ্রামের আবুল কালাম (৪০), কুড়িগ্রামের তছলিম (৫৫), গাইবান্ধার আসমা খাতুন (৪০), লাবনী (২৫) ও রংপুর জেলার নূর আলীর নাম জানা গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম একুশে টেলিভিশনকে বলেন, ঢাকা থেকে রংপুরগামী খালেক এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর পার হওয়ার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুই যাত্রী নিহত হন। আহত হয় বাসটির আরও ১৫ যাত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করেন। এরপর তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি