ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক    

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৬, ৬ আগস্ট ২০১৮ | আপডেট: ১৯:১০, ৬ আগস্ট ২০১৮

ঢাকার নিকটবর্তী শিল্পাঞ্চল আশুলিয়ায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আজগর আলী (৫০) নামের এক লম্পটকে আটক করেছে পুলিশ।       

গতকাল সোমবার অভিযুক্ত ধর্ষককে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী ওই শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।  

গত রোববার দুপুরে আশুলিয়ার দূর্গাপুর বেপারীপাড়া এলাকার আমির হোসেন বেপারীর ভাড়া বাড়িতে এ ধর্ষনের ঘটনা ঘটে।      

আটক ধর্ষক আজগর আলীর বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ি থানার নিশ্চিন্তপুর গ্রামে। সে আশুলিয়ার দূর্গাপুর বেপারীপাড়া এলাকার আমির হোসেন বেপারীর বাড়িতে ভাড়া থেকে ঝালমুড়ি বিক্রী করে জীবিকা নির্বাহ করতেন বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার রাতে ঝালমুড়ি দেওয়ার কথা বলে ওই শিশুকে নিজ ঘরে ডেকে নেয় লম্পট আজগর আলী। পরে তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালালে ওই শিশুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। এসময় শিশুটিকে ধর্ষনের অভিযোগে আজগর আলীকে আটক করে পুলিশে দেন প্রতিবেশীরা।   

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) ফুল মিয়া খান বলেন, শিশুকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করে অভিযুক্ত আজগর আলীকে আদালতে পাঠানো হয়েছে।      

এছাড়া ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।   

এমএইচ/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি