ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১, || কার্তিক ১২ ১৪২৮

দোহার-নবাবগঞ্জকে শতভাগ বিদ্যুতায়নের ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৮, ১ নভেম্বর ২০১৮

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ১১টায় তিনি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দুই উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন ঘোষণা করেন।

নবাবগঞ্জের ৯৯ হাজার ৬৬৮টি গ্রাহক ও দোহার উপজেলার ৬৭ হাজার ৯টি গ্রাহক বিদ্যুতের সুবিধা পাবে এই প্রকল্পের মাধ্যমে। দুই উপজেলার জন্য এই প্রকল্পের ব্যয় হয়েছে প্রায় ৩৬৪ কোটি ২ লাখ টাকা।
নবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ কনফারেন্স রুমে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের এমপি অ্যাডেভোকেট সালমা ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার অসীম কুমার সরকার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি গাজী জাকির হোসেন, সহ-সভাপতি সাংবাদিক খালেদ হোসেন সুমন প্রমুখ।

দোহারে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা প্রমুখ।

এসএইচ/

 

 

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি