ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মোরেলগঞ্জে মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : ২১:৫০, ২ জুলাই ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে বিবস্ত্র অবস্থায় হিরা আক্তার (১২) নামে এক  মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তার স্বজনেরা। মঙ্গলবার বেলা ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের মেয়ের লাশ তার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। হিরা আক্তার স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পিতা গাউছ শেখ বলেন, দুপুরে মাদরাসা থেকে ফেরার পরে এক সঙ্গে খাবার খেয়ে বেলা ৩টার দিকে তিনি বাড়ির বাইরে যান। তার মা  মেজো মেয়েকে নিয়ে বাগেরহাটে ডাক্তার দেখাতে যান। ৫টার দিকে খবর পান ঘরে মেয়ে হিরা বিবস্ত্র অবস্থায় ঝুলে আছে।

স্থানীয় চৌকিদার মানিক জানান, মেয়েটিকে বিবস্ত্র ও গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া গেছে। তার শরীরের বিভিন্নস্থানে  নির্যাতনের দাগ রয়েছে।এ ঘটনার সময় মেয়েটি একা ছিল ওই ঘরে।

মেয়েটির চাচা মো. খলিল শেখ বলেন,‘ঘরে কেউ না থাকার সুযোগে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে হিরা আক্তারকে যৌন নির্যাতন শেষে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পরনের কাপড়-চোপড় ছেঁড়া অবস্থায় পাশের খাটের ওপর পাওয়া গেছে’।

এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম সন্ধ্যায় বলেন, মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি