ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ২১:২০, ৮ জুলাই ২০১৯

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণকারী সুজন আলীকে দ্রুত গ্রেফতারসহ কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী।

সোমবার দুপুর ২টায় ক্লাস বর্জন করে বৃষ্টিতে ভিজে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের কালমেঘ বারঢালী বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে তারা।

এ কর্মসূচীতে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহিল বাকী, দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম, স্কুল ছাত্রীর বাবা, মা, ভাইসহ স্কুলের শিক্ষার্থী এবং এলাকাবাসী এতে অংশ নেন।

কর্মসূচী চলাকালে বক্তারা বলেন, প্রকাশ্য দিবালোকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করার এক সপ্তাহ পার হলেও এখনো পর্যন্ত ধর্ষক গ্রেফতার হয়নি। মামলার পাঁচজন আসামির মধ্যে দুই জনকে পুলিশ গ্রেফতার করলেও বাকি দু’জন এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। রহস্যজনক কারণে পুলিশ তাদের গ্রেফতার করছে না।

দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, ধর্ষক যে দলেরই হোক না কেন, তাকে ছাড় দেওয়া হবে না। এ সময় তিনি সকল আসামিকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এর আগে গত ৩ জুলাই কালমেঘ আর উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ম শ্রেণির এক শিক্ষার্থী আরজিনা আক্তারকে সুজন আলী নামে এক যুবক রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে ধর্ষকের মা ও বোনকে গ্রেফতার করে পুলিশ। অন্যান্য আসামিদের পুলিশ দেখেও না দেখার ভান করছে বলে অভিযোগ ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবারের।

এনএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি