ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

৭ বছরের শিশুকে ধর্ষণ করল ৬৪ বছরের বৃদ্ধ

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৪, ২২ জুলাই ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় ৬৪ বছরের এক বৃদ্ধ কর্তৃক সাত বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এব্যাপারে রোববার আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে।

২০ জুলাই শনিবার দুপুর ১২টায় গুমাইল উত্তরপাড়া সিরাজুল ইসলামের ভাড়া বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এখনও ধর্ষককে আটক করতে পারেনি পুলিশ।

জানা যায়, অভিযুক্ত ধর্ষক আজগর আলী (৬৪) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন শান্তিরাম এলাকার মৃত দারাজ উদ্দিনের ছেলে। তিনি আশুলিয়ার গুমাইল উত্তরপাড়া এলাকার একই বাড়ির পাশ্ববর্তী একটি কক্ষে ভাড়া থেকে একটি কারখানায় নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করেন। ঘটনার পর থেকে তিনি পলাতক।
 
মামলার এজাহারে নির্যাতিতা শিশুর মা উল্লেখ করেন, তিনি ও তার স্বামী মিজানুর রহমান পোশাক কারখানায় চাকুরি করেন। ঘটনার দিন আমরা কারখানার কাজে সকাল ৮টায় বাসা থেকে বের হয়ে যাই। ওইদিন দুপুরে পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া আজগর আলী আমার ৭ বছরের শিশু কন্যাকে বাথরুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরআগেও গত ১৬ জুলাই সকাল ১০টায় আজগর আলী তার রুমে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। সর্বশেষ ঘটনার দিন শিশুটির মামা জব্বার দেখে ফেলে এবং শিশুটিকে উদ্ধার করে। বিষয়টি বাড়ির মালিক ও প্রতিবেশীদের জানিয়ে কোন প্রতিকার না পেয়ে থানায় মামলা দায়ের করতে বাধ্য হয়েছি।

জানতে চাইলে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক রাকিবুল জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর শিশুটিকে উদ্ধার করে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে। তবে ঘটনার পর থেকে ধর্ষক আজগর আলী পলাতক রয়েছে। তাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি