ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

বাগেরহাট জেলায় পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচীর উদ্বোধন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪৬, ৬ আগস্ট ২০১৯ | আপডেট: ১৫:০২, ৬ আগস্ট ২০১৯

বাগেরহাটে জেলায় একযোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচী পালিত হয়েছে। “নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এ প্রতিপাদ্য নিয়ে এ কর্মসূচী পালিত হয়।

কর্মসূচি উপলক্ষে মঙ্গলবার (৬ আগস্ট) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। পরে জেলা প্রশাসন চত্বর পরিস্কার করার মাধ্যমে স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মোহাম্মদ এমদাদ উল্লাহ মিয়ান এ কর্মসূচির উদ্বোধন করেন। মানুষকে সচেতন করার জন্য পরিষ্কার পরিচ্ছন্নতার গুরুত্ব ও ডেঙ্গু জ্বরের লক্ষণ ও করণীয় শীর্ষক লিফলেট বিতরণ করেন কর্মকর্তারা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিন হোসেন প্রমুখ।

এদিকে বাগেরহাট শিশু হাসপাতালের মোড় থেকে বেসরকারি উন্নয়ন সংস্থা ও শিক্ষার্থীরা একটি র‌্যালি বের করে। র‌্যালিতে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, ব্রাকের জেলা প্রতিনিধি মারুফ পারভেজ, কোডেকের সইফ উল্লাহ, বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের প্রভাষক মাসুদুল হক, উদয়ন বাংলাদেশের পরিচালক ইসরাত জাহান, বাধনের মামুন আহমেদ প্রমুখ।

এমএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি