ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঈদে মেহেদি দিতে গিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী গণধর্ষিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৫, ১৩ আগস্ট ২০১৯

ঈদের মেহেদি দিতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। রোববার ঈদের রাতে ভোলা  সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়নের চর সিফলী গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় অভিযুক্তদের এক সহযোগীকে আটক করেছে পুলিশ। তবে ধর্ষণের প্রধান অভিযুক্ত মোহরি আল আমিন ও তার সহযোগী মঞ্জুর আলম ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর বাবা জানান, রোববার রাতে তার মেয়ে পার্শ্ববর্তী আত্মীয় মাহফুজের স্ত্রী লিজার কাছে মেহেদি দিতে যায়। কিন্তু লিজা ঘরে না থাকার সুযোগে তাদের বাসায় ভাড়াটিয়া আল আমিন ওই কিশোরীকে ঘরে ডেকে নিয়ে হাত-পা বেঁধে সহযোগী মঞ্জুর আলমকে নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন জানান, ভুক্তভোগী স্কুল ছাত্রীকে প্রথমে ভোলা মডেল থানায় নেয়া হয়। পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মমিনুল ইসলাম জানান, ওই ছাত্রীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

এদিকে জেলা পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, খবর পেয়ে রাতেই মূল দুই আসামির সহযোগী জামাল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে এবং মূল দুই আসামিকেও গ্রেফতারের চেষ্টা চালছে। -ইউএনবি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি