ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কাজের কথা বলে দিনমজুর নারীকে গণধর্ষণ 

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৫, ৫ আগস্ট ২০১৯

সাভারের ডগরমোরা এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক দিনমজুর নারী। এ ঘটনায় অভিযুক্ত পাঁচ নির্মাণ শ্রমিককে গ্রেফতার করেছে সাভার মডেল থানা  পুলিশ।

সোমবার দুপুর থেকে সাভারের ডগরমোরা ও রেডিওকলোনিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করেছে পুলিশ। এর আগে সকালে ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করেন।

আটককৃতরা হলো জামালপুর জেলার টাঙ্গালীপাড়ার ইলিয়াস উদ্দিনের ছেলে মো. আরিফ (৩২), একই এলাকার আব্দুল আজিজের ছেলে আমিনুল (৩৪), গাইবান্ধা জেলার সাঘাটা থানার টইছড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে বাদল (৪১), শিমুলবাড়ি গ্রামের গুলজার রহমানের ছেলে আলমগীর (৩৭) ও কুমারবাড়ি এলাকার আলতাফ হোসেনের ছেলে কবীর (২৮)।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল হোসেন জানান, রোববার সকালে ভুক্তভোগী নারী সাভার বাসস্ট্যান্ডে অন্য দিনমজুরদের সঙ্গে কাজ পাওয়ার আশায় অপেক্ষা করছিলেন। এসময় অভিযুক্ত পাঁচ জন তাকে ৫০০ টাকা মজুরিতে কাজের কথা বলে ডগরমোরা এলাকায় একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে তাদের ভাবগতি দেখে সন্দেহ হলে ওই নারী চলে আসতে চায়। কিন্তু তাকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে ওই ৫ নির্মাণ শ্রমিক। 

পাশবিক নির্যাতনের শিকার হয়ে ওই দিনমজুর নারী সোমবার সকালে সাভার মডেল থানায় এসে একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিশ সাভরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। 

এদিকে সোমবার সকালেই ভুক্তভোগী ওই নারীর শারীরিক পরীক্ষার জন্য রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) প্রেরণ করা হয়।

জানা গেছে, গত পনের দিন আগে পাবনা থেকে সাভারে এসে কাজের আশায় সবুজবাগ এলাকায় বসবাস শুরু করেছিলেন ওই নারী।

এনএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি