ঢাকা, বুধবার   ১৯ মে ২০২১, || জ্যৈষ্ঠ ৪ ১৪২৮

মৌলভীবাজারে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে নিহত ১,আহত ১০

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৪, ১৭ সেপ্টেম্বর ২০১৯

মৌলভীবাজারের রাজনগরের ফতেপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ১০ জন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে।

রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম জানান, ফতেপুর এলাকার ছত্তার মিয়া ও একই এলাকার ছয়দুর রহামানের মধ্যে দীর্ঘদিন থেকে জমির বিরোধ নিয়ে উভয়পক্ষের মধ্যে মামলা-মোকদ্দমা চলে আসছিল। 

মঙ্গলবার দুপুরে ছত্তার মিয়াসহ আরও কয়েকজন হাওর থেকে ঘাস কেটে ফেরার পথে প্রতিপক্ষ ছয়দুর রহামান ও সহযোগীদেরম মধ্যে বাকবিতন্ডা হয় এসময় তাদের দেশীয় অস্ত্রের আঘাতে ছত্তার মিয়া (৪৫) গুরুতর আহত হন।এলাকাবাসী তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অফিসার ইনচার্জ আবুল হাসিম জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।আটককৃতরা হলেন,সায়দুল ইসলাম,সিপার মিয়া, শিপন মিয়া সুহেল মিয়া। এব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি