ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রাজশাহীতে বাসের ধাক্কায় পা হারালেন ভ্যান চালক

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৪, ১৯ সেপ্টেম্বর ২০১৯

রাজশাহীতে বাসের ধাক্কায় পা হারিয়েছেন এক রিকশাভ্যান চালক। তাকে বাঁচাতে বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) তার পা কেটে ফেলেছেন চিকিৎসকরা। এই ঘটনায় উর্মি পরিবহন নামের ঐ বাসটি জব্দ করেছে পুলিশ।

আহত সুলতানের বাড়ি জেলার দুর্গাপুর উপজেলার পালি গ্রামে। তার বাবার নাম ঝড়ু। সুলতানের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। রিকশাভ্যান চালিয়ে তার সংসার চলে।

সুলতানের স্ত্রী রিনা খাতুন জানান, বুধবার সকালে সুলতান দুর্গাপুরের একটি খামার থেকে ডিম নিয়ে রাজশাহীর আরডিএ মার্কেটের দিকে আসছিলেন সুলতান। নগরের মতিহার থানার বিনোদপুর এলাকায় পৌছলে রাজশাহীতে ছেড়ে যাওয়া নাটোরগামী উর্মি পরিবহন নামের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পা গুরুতর জখম হয়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের উপ-পরিচালক সাইফুর ফেরদৌস বলেন, ‘রাত আটটার দিকে তার ডান পাটি কেটে ফেলতে হয়েছে। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডের ৩৬ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন।’ তার অবস্থান এখন শঙ্কামুক্ত বলে জানান তিনি।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুল রহমান হাফিজ বলেন, ‘উর্মি পরিবহনের বাসটি আটক করা হয়েছে। ঘটনার পর বাস থামিয়ে চালক ও তার সহকারি পালিয়ে যায়।’ তাদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এমএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি