ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১১ ১৪২৮

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নোয়াখালীতে বিনামূল্যে চক্ষুচিকিৎসা

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ২১:০০, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:০১, ২৮ সেপ্টেম্বর ২০১৯

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জম্মদিন উপলক্ষে নোয়াখালীতে বিনামূল্যে চক্ষুচিকিৎসা ও ছানি অপারেশন কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

শনিবার দুপুরে নোয়াখালী পৌরসভার অডিটোরিয়ামে নোয়াখালী পৌরসভার উদ্যেগে ও নোয়াখালী অন্ধকল্যান সমিতির সহযোগীতায় প্রধান অতিথি হিসেবে চক্ষু শিবির উদ্ভোধন করেন নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল। 

নোয়াখালী অন্ধকল্যাণ সমিতির সভাপতি মখছুদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক বেলাল হোসেন নোয়াখালী পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুজিত বড়ুয়া,সমিতির সাধারণ সম্পাদক উত্তম মজুমদার, অন্ধকল্যাণ সমিতির চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার মতুর্জা রশিদ, অন্ধকল্যাণ সমিতির সহ-সভাপতি লায়ন মো. শাহ আলম। 

অনুষ্ঠান পরিচালনা করেন, সাংবাদিক এ আর আজাদ সোহেল। উক্ত চক্ষু শিবিরের ১২'শ রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয় এবং ১০০ জন ছানি রুগীকে অপারেশনের জন বাছাই করে চাঁদপুর বিএনএসবি চক্ষু হাসপাতালে পরিবহন যোগে পাঠানো হয়েছে। 

পৌর মেয়র শহিদ উল্যা খান সোহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জম্মদিন উপলক্ষে নোয়াখালীতে চক্ষু রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে যত টাকার প্রয়োজন হয় আমি বহন করিব এবং ভবিষ্যৎে আরও বৃহৎ আকারে চক্ষুশিবিরের আয়োজন করবো। 
কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি