ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

লক্ষাধিক টাকাসহ ৭ জুয়াড়ি আটক

বেনাপোল প্রতিনিধি:

প্রকাশিত : ১৯:০৬, ৪ অক্টোবর ২০১৯

যশোর পল্লীর জুয়ার আসরে অভিযান চালিয়ে লক্ষাধিক টাকাসহ সাত জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে ঝিকরগাছা উপজেলার শিয়ালকোনা গ্রামে একটি কলাবাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, শার্শা উপজেলার বুরুজবাগান গ্রামের আনোয়ারের ছেলে শহিদুল ইসলাম (৪৫), উত্তর বুরুজবাড়ি গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে মিজানুর রহমান (৪৮) ও মজিবুর রহমান (৪৫), ঝিকরগাছার ইসলামপুর গ্রামের মৃত গোলাম কাদেরের ছেলে ফজলুর রহমান (৫০), মণিরামপুর উপজেলার ত্রিপুরাপুর গ্রামের আইয়ুব হোসেনের ছেলে আলী হায়দার (৩৩), মাগুরা সদরের নান্দইল গ্রামের আব্দুর রহিমের ছেলে আব্দুল কুদ্দুস শেখ (৬৭) ও সাতক্ষীরার কালিগঞ্জের রোগনাথপুর গ্রামের আব্দুল গনি সরদারের ছেলে জালাল (৩৫)।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এম মাহামুদুর রহমান মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা উপজেলার শিয়ালকোনা গ্রামের একটি কলার বাগানে অভিযান চালিয়ে জুয়াড়িদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৩ সেট তাস ও নগদ ১ লাখ ১২ হাজার ৭৫০ টাকা উদ্ধার করা হয়। তিনি আরও জানান,আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি