ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কোটালীপাড়ায় এলজিইডি কার্যালয়ে অগ্নিকাণ্ড

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৬, ২১ অক্টোবর ২০১৯

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর’র (এলজিইডি) উপজেলা কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মূল্যবান ফাইলপত্র ও আসবারপত্র পুড়ে গেছে বলে জানা যায়। অগ্নিকাণ্ডে প্রায় ৫০ লাখ টাকা মূল্যমানের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, আজ সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে এ কার্যালয়ের তালাবদ্ধ কক্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে এমনটি বলছে ফায়ার সার্ভিস। 

কোটালীপাড়া উপজেলা পরিষদ ভবনের ৩য় তলায় এ কার্যালয়ের অবস্থান। অফিসের নৈশপ্রহরী সোলেমান মীর ও প্রকৌশলী দেবাশীষ বাগচীর রুমে আগুনের ধোঁয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন। কোটালীপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। 

উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচী জানান, কোটালীপাড়া উপজেলার বিভিন্ন স্কুলের সাইন্স ল্যাবের জন্য জাইকার ক্রয়কৃত ২০ লাখ টাকার বৈজ্ঞানিক যন্ত্রপাতি, ফটোকপি মেশিন, সোফাসেট, অফিস ডেকোরেশন, আসবারপত্র পুড়ে যায়। 

কোটালীপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, বিদ্যুতের গোলযোগে আগুন লাগতে পারে। 

কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সহায়তা করি। এ অগ্নিকাণ্ডের ঘটনা তদন্ত করে দেখা হবে।’

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি