ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

সন্দ্বীপ সমিতি ঢাকার উদ্যোগে মুস্তাফিজুর রহমানের স্মরণসভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৬, ২৪ অক্টোবর ২০১৯

সন্দ্বীপের সাবেক সাংসদ দ্বীপবন্ধু আলহাজ্ব মুস্তাফিজুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্দ্বীপ সমিতি ঢাকার উদ্যোগে বিকাল চারটায় রাজধানীর কাকরাইলে অবস্থিত রূপালী লাইফ ইন্সুরেন্স এর প্রধান কার্যালয়ে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

একই সাথে সদ্যপ্রয়াত ইয়ুথ গ্রুপের পরিচালক ও সন্দ্বীপ সমিতি ঢাকার উপদেষ্টা ফিরোজ আলম, ব্যবসায়ী জয়নাল আবেদীন এর স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ও বায়রা নেতা আলী হায়দার চৌধুরী বাবলু। এতে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা।

সন্দ্বীপ সমিতি ঢাকার সাংগঠনিক সম্পাদক কাজী মনজুরুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সমিতির দপ্তর সম্পাদক সিরাজুল মাওলা, মাসুদ করিম, সমিতির সদস্য মনিরুল হুদা বাবন, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ মাহমুদ লাভলু, শিল্পপতি আব্দুল জলিল সহ প্রমুখ।

প্রধান অতিথি মাহফুজুর রহমান মিতা বলেন, দ্বীপবন্ধু  মুস্তাফিজুর রহমান একজন আপাদমস্তক সন্দ্বীপপ্রেমি মানুষ ছিলেন। তিনি জীবনব্যাপী সন্দ্বীপের মানুষের আর্থসামাজিক উন্নয়নে কাজ করে গেছেন। তার অবদান কখনো ভুলবার নয়। ওনার দেখানো পথেই আমি নিরন্তর কাজ করে যাচ্ছি। 

তিনি আরো বলেন, সদ্য প্রয়াত শিল্পপতি ফিরোজ আলম এবং জয়নাল আবেদিন সন্দ্বীপের সম্পদ ছিল। আমি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

স্মরণ সভা শেষে সন্দ্বীপের এই তিন কৃতিসন্তানের আত্মার শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি