ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মৌলভীবাজারে কমিউনিটি পুলিশিং ডে পালিত

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫১, ২৬ অক্টোবর ২০১৯

শিশু কিশোর সঙ্গীত প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও স্বেচ্ছায় রক্তদানসহ বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মৌলভীবাজার জেলা পুলিশ ও শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে পলিত হল কমিউনিটি পুলিশিং ডে। 

শনিবার দুপুরে মৌলভীবাজার পৌর জন মিলন কেন্দ্রে জেলা পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) এর সভাপতিত্বে ও সদর মডেল থানার ওসি (তদন্ত) পরিমল দেব এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো: আজিজুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন, পৌর মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সরকারী কলেজের অধ্যক্ষ ড. মো: ফজলুল আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: আজমল হোসেন, সাধারণ সম্পাদক  মিছবাহুর রহমান ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

বক্তারা কমিউনিটি পুলিশিংয়ের গুরুত্ব আরোপ করে বলেন মাদক জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশের সাথে একাত্ম হয়ে সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় কেবল সফল বয়ে আনতে পারে। অপরাধীদের চিহ্নিত করে তাদের অপরাধ কর্ম নির্মূল করতে সকলের সচেতনতার প্রয়োজন।  

এদিকে সকাল ১১টায় শ্রীমঙ্গল থানা পুলিশের উদ্যোগে শহরে বের হয় এক আনন্দ শোভাযাত্রা। পরে অনুষ্ঠিত হয় আলোচনাসভা। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, ডা. হরিপদ রায় শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ হোসেন ইকবাল, অফিসার ইনচার্জ আব্দুস ছালেক ও ওসি তদন্ত সোহেল রানাসহ উপজেলার কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি