ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জামালগঞ্জে উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সভা

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৬, ২৮ অক্টোবর ২০১৯ | আপডেট: ২০:৪৮, ২৮ অক্টোবর ২০১৯

সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন মাধ্যমে অপ-প্রচারের প্রতিবাদে সভা করেছে জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।  

সভায় বক্তারা বলেন, বিগত সংসদ নির্বাচনে যারা দলীয় মনোনয়ন পাননি তারাই সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে অপপ্রচারের লিপ্ত রয়েছে। আগামীদিনে এমপি হওয়ার নেশায় তারা একের পর এক বিভিন্ন মাধ্যমে উন্নয়নের কারিগর এমপি রতনকে ঘিরে নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা এক সময় এমপি’র পাশে থেকে ফায়দা হাসিল করেছে। এমপি’র নাম ভাঙ্গিয়ে ফায়দা হাসিল ও চাদাঁবাজী করায় তাদের বিতাড়িত করা হয়েছে। 

বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে তারা বলেন, আমরা চাই যারা রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাঁছ হয়ে গেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। আমাদের নির্বাচনী এলাকায় ফ্লেক্সিলোড আর পেট্রোল বিক্রি করে যারা সংসার চালাতো তারাই আজ কোটিপতি এবং কেউ কেউ ঢাকায় আলিশানবাড়িও করেছেন তাদেরকে  আইনের আওতায় আনার দাবী জানান বক্তারা। সভায় এমপি রতনকে নিয়ে যারা মনগড়া অপপ্রচার চালাচ্ছে তাদের বিচারের আওতায় আনার দাবী জানান। আজ  রবিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ফেনারবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু তালুকদারের সভাপতিত্বে ও  জেলা শ্রমিকলীগ নেতা সায়েম পাঠানের সঞ্চলানায় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইউসুফ আল আজাদ। 

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  এম নবী হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  নেতা কাজী আশরাফ, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রজব আলী, ভীমখালি ইউপি চেয়ারম্যান দুলাল মিয়া,  বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, শ্রীকান্ত তালুকদার, বেহেলী ইউপি চেয়ারম্যান অসীম তালুকদার, আওয়ামীলীগ নেতা আসাদ আল আজাদ, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ,  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর কবির, আওয়ামীলীগ নেতা সেলিম আহমদ তালুকদার,  উপজেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি  মোহাম্মদ আলী,  কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ন কবির প্রমুখ। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি