ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২, || মাঘ ৮ ১৪২৮

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৮, ৪ নভেম্বর ২০১৯

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি) বলেছেন, ‘আওয়ামী লীগের তৃণমূল কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ শক্তি। তাই তৃণমূল নেতাকর্মীদের মুল্যায়ন করতে হবে।’

সোমবার দুপুরে বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে অনুষ্ঠিত সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, ব্যক্তিগত মত পার্থক্য থাকতে পারে কিন্তু দলীয় মতাদর্শে এক ও অটুট থেকে শেখ হাসিনা সরকারের উন্নয়নকে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে একসাথে কাজ করতে হবে। কোন ভাবেই ব্যক্তিস্বার্থ দলের উপর চাপানো যাবে না।

উৎসবমুখর পরিবেশে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে প্রথম অধিবেশনে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট সদরের এমপি শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু,  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মতিনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দ।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজ্জাম্মেল হোসেন এমপি।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কন্ঠভোটে আগামী তিন বছরের জন্য বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু এবং আ. মতিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 

কেআই/এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি