ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জয়পুরহাটে ইউপি চেয়ারম্যানসহ ৩ জন জেল হাজতে

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২২:১১, ৪ নভেম্বর ২০১৯

জয়পুরহাটে বালু ব্যবসায়ী রেজোয়ান হত্যা মামলায় জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকতসহ ৩ জনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট খ অঞ্চল আমলী আদালতের বিচারক তৌফিকুল ইসলাম তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, গত ২২ সেপ্টেম্বর দুপুরে পাঁচবিবি রোডের জিয়ার মোড় এলাকায় অটোরিক্সা করে যাওয়ার পথে রেজোয়ানকে অটোরিক্সা থেকে নেমে ধারালো অস্ত্র দ্বারা এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে একদল দুর্বত্ত। স্থানীয় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় ২৪ সেপ্টেম্বর রেজোয়ানের মা রোজিনা বেগম বাদী হয়ে ১১ জনকে আসামী করে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই হত্যা মামলায় খোরশেদ আলম সৈকত ১ নং আসামী ছিলেন। পরে মহামান্য হাইকোর্টে মামলাটি আনয়ন করলে ২১ অক্টোবর আসামীদের ২ সপ্তাহের মধ্যে নি¤œ আদালতে আত্বসমর্পনের নির্দেশ দিলে ৩ আসামী আদালতে আত্বসমর্পন করেন।

জয়পুরহাট জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকতসহ তাদের ৩ জনকে জেল হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি