ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পাঁচবিবিতে আনসার দলনেত্রী গ্রেফতার    

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৯, ১০ নভেম্বর ২০১৯

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসানের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতিসহ নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন আওলাই ইউনিয়ন আনসার দলনেত্রী মুর্শিদা বেগম। এরপর আনসার সদস্যরা তাকে জোড়পূর্বক বাড়ি থেকে টেনে-হেচড়ে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় গ্রামবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে।

শনিবার সন্ধ্যায় ওই উপজেলার আওলাই ইউনিয়নের শান্তাদিগড় গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে গত শুক্রবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাবে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন মুর্শিদা বেগম।

এর আগে গত ৪ নভেম্বর মুর্শিদা বেগমকে ৩নং আসামি করে পাঁচবিবি থানায় একটি প্রতারণা মামলা করেছেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসান। এর পর মিথ্যা মামলার প্রতিকার চেয়ে জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জেলা আনসার কমান্ড্যান্ট বরাবর লিখিত অভিযোগ করেন মুর্শিদা।

এ ব্যাপারে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল হাসানকে আনসার সদস্যদের পাঠিয়ে ধরে আনার ব্যাপারে তার বক্তব্য নিতে চাইলে তিনি বলেন, সাংবাদিকদের সঙ্গে কথা বলতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিষেধ আছে।

তবে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মনছুর রহমান মুর্শিদাকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, তাকে একটি মামলায় গ্রেফতার করে জেলা হাজতে পাঠানো হয়েছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি