ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

সাতক্ষীরার সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪২, ৪ ডিসেম্বর ২০১৯

সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্ত করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য স্বাক্ষরিত মঙ্গলবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একইসঙ্গে নতুন কমিটি গঠনের লক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে সংগঠনের দফতর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ৩১ অক্টোবর সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদিকের দুই সহযোগী সাইফুল ও দ্বীপ সম্প্রতি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। এ ঘটনায় সাদিককে আসামি করে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়। এরপর থেকে ছিনতাইয়ের ২২ লাখ টাকা ও অবৈধ অস্ত্র নিয়ে পালিয়ে যায় সাদিক। তাকে আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এদিকে, যতই দিন যাচ্ছে ততই সাদিক ও তার সহযোগীদের অপরাধ জগত সম্পর্কে বিভিন্ন তথ্য বেরিয়ে আসছে বলে জানা গেছে।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি