ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শেরপুরে ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক 

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৭, ৪ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ০০:০০, ৫ ডিসেম্বর ২০১৯

শেরপুরের শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রারকে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার সন্ধ্যায় দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সহকারি পরিচালক আতিকুল আলম পরিচালিত অভিযানে তাকে নিজ কার্যালয় থেকে আটক করা হয়। এ সময় সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার কাছে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। 

দুদক কর্মকর্তারা জানান, দীর্ঘদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দলিল রেজিস্ট্রির বিনিময়ে ঘুষ গ্রহণের অভিযোগ উঠে। অভিযোগ ছিল সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার ঘুষের বিনিময়ে কাজ করেন। এতে দলিল রেজিস্ট্রি করতে এসে ভোগান্তির শিকার হন সেবা নিতে আসা জনসাধারণ। 

সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দুদক টিম বেশ কিছুদিন শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ও সাব-রেজিস্ট্রারের ওপর নজরদারি করে আসছিল। বুধবার সন্ধ্যায় ঘুষের টাকাসহ তাকে (আব্দুর রহমান ভুঁইয়া) হাতেনাতে আটক করা হয়। এ সময় অফিসে তার টেবিলের ড্রয়ার থেকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। পরে তার ভাড়া বাসায় তল্লাশি চালায় দুদক। 

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। দুদক কর্মকর্তারা আব্দুর রহমান ভুঁইয়াকে নিরাপত্তা জনিত কারণে শ্রীবরদী থানা হেফাজতে রেখেছেন।

এমএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি