ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শার্শায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্ভোধন

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৪, ১৮ ডিসেম্বর ২০১৯

“জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি” এই প্রতিপাদ্য বিষয়টি সামনে নিয়ে যশোরের শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। 

বুধবার বিকালে এক জাকজমকপূর্ন বর্ণাঢ্য র‌্যালী শেষে ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে এই মেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। উদ্বোধন শেষে উপজেলা শিল্পকলা একাডেমী মঞ্চে বিজ্ঞান মেলা বিষয় বস্তু নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেরা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিরাজুর হক মঞ্জু। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফার হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাসান হাফিজুর রহমান চৌধুরী, শার্শা থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা আইসিটি অফিসার আহসান কবির, উদ্ভাবক মিজানুর রহমান প্রমুখ। 

মেলায় ২৫টি স্টল নিয়ে তিন স্তরের ব্যক্তি প্রতিষ্ঠান নিজেদের তৈরী বিভিন্ন প্রদর্শনী প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের মাঝে তুলে ধরেন। 

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি