ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কলারোয়ায় ৮ম শ্রেণির ছাত্রী ধর্ষণে দুই যুবক আটক

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২২, ২৩ ডিসেম্বর ২০১৯

সাতক্ষীরার কলারোয়ায় অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভিসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। 

রোববার (২২ ডিসেম্বর) রাতে তাদেরকে কলারোয়া বাজার থেকে আটক করা হয়। আটককৃত যুবকরা হলো-কলারোয়া পৌর সদরের যুগিবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে শুভ হোসেন (২২) ও ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাহ আমানের ছেলে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি আফজাল হোসেন অভি (২৪)। 

ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার  ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। এর আগে রোববার সন্ধ্যায় ওই স্কুল ছাত্রীর পিতা কলারোয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করেন।

মামলার অপর আসামীরা হল, কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে গালিব (৩০) ও আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)। 

মামলার বিবরণীতে তিনি উল্লেখ করেন, গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসেন। পথিমধ্যে কলারোয়া সরকারি কলেজের সামনে পৌঁছালে গালিব ও আল আমিন তার মেয়েকে জোর করে এক ধরণের তরল জাতীয় পানি পান করায়। এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে। বাজার থেকে বাড়ি ফেরার পর তার বমি-বমি ভাব হলে সে পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। 

দোকান থেকে ফেরার পথে শুভ এবং অভি মোটরসাইকেলে করে তাকে জোরপূর্বক উঠিয়ে উপজেলার তেলকাড়া এলাকার একটি বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে খুন করতে উদ্যত হয়। কিন্তু অভি তাতে বাঁধা দিলে তারা তাকে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে রেখে চলে যায়। পরে ওই স্কুল ছাত্রীর মা ও আকাশ নামের এক যুবক তাকে উদ্ধার করে। 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। থানায় ৪জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আটককৃত যুবকদ্বয়কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি