ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

সাভারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সাভার সংবাদদাতা

প্রকাশিত : ১৮:০৫, ২৬ ডিসেম্বর ২০১৯

সাভার উপজেলার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান

সাভার উপজেলার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান

রাজধানীর উপকন্ঠ সাভার উপজেলার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে ভাইস চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয় আশুলিয়া সিটি সেন্টারে তিন শতাধিক নারীকে এই কম্বল বিতরণ করা হয়।

সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান বলেন, সারা দেশের মতো সাভার-আশুলিয়াতেও তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে আজ তিন শতাধিক দরিদ্র-বৃদ্ধ নারীকে শীতের কম্বল বিতরণ করেছি। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে স্থানীয় সরকারের অধীনস্থ উপজেলা পরিষদও জনগণের পাশে রয়েছে। 

তিনি আরও বলেন, শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। আশুলিয়ার বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে। এসময় আশুলিয়া থানা ও বিভিন্ন ওয়ার্ডের যুবলীগের নেতাকর্মীগণও উপস্থিত ছিলেন।

শীত বস্ত্র গ্রহণকারীদের মধ্যে ষাটোর্ধ্ব নারী আয়েশা বেগম বলেন, গত কয়েকদিনের তীব্র শীতে রাতে ঘুমাতে খুব কষ্ট হয়েছে। ভাইস চেয়ারম্যানের দেয়া কম্বল পেয়ে সেই কষ্ট লাঘব হবে। 

এনএস/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি