ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আশুলিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৭, ২৬ ডিসেম্বর ২০১৯

শিল্পাঞ্চল আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের শীতার্ত বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ৬নং ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল মালেক। গতকাল বুধবার বিকেলে নিশ্চিন্তপুরে তার কার্যালয়ে দুই শতাধিক শীতার্তকে এই শীত বস্ত্র ও কম্বল বিতরণ করেন। এ সময় পরিমন নেছা ইসলামিয়া মাদ্রাসার শতাধিক এতিম শিশুকেও শীত বস্ত্র ও কম্বল দেওয়া হয়।
 
কম্বল বিতরণ কালে সাবেক ইউপি সদস্য আব্দুল মালেক বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সামাজের প্রতিটি মানুষকে তাদের নিজ নিজ অবস্থান থেকে অসহায় ও দরিদ্রদের প্রতি সহায়তার হাত বাড়াতে হবে। তিনি আরও বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতির আদর্শ নিয়ে যারা রাজনীতি করছেন তারা কখনও দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারে না। 

পরিমন নেছা ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি শরিফুল ইসলাম বলেন, পবিত্র কোরআনেও তাগিদ দেওয়া হয়েছে এতিম ও অসহায়দের সহায়তা করার। যারা এতিম ও অসহায়দের প্রতি সহায়তার হাত প্রসারিত করেন তাদের প্রতি রয়েছে আল্লাহর তরফ থেকে সুসংবাদ। 

তিনি আরও বলেন, অত্র মাদ্রাসার সভাপতি ও ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল মালেক আজ এতিদের পাশে দাঁড়িয়েছেন, তার মতো সমাজের প্রতিটি বিত্তবান মানুষ এগিয়ে আসলে সত্যিই এই দেশটা সোনার বাংলায় রূপান্তরিত হবে।

কম্বল বিতরণকালে আব্দুল মালেকের স্ত্রী মরিয়ম বেগমসহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি