ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

সাভারে ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

সাভার প্রতিনিধি:

প্রকাশিত : ২০:৩৮, ২৬ ডিসেম্বর ২০১৯

রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারে অভিযান চালিয়ে পাটের বস্তার আড়ালে বিপুল পরিমানের ফেনসিডিলের একটি চালান আটক করেছে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দলের সদস্যরা। ফেনসিডিল বহনের দায়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়।

বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে মাদকসহ বহনকৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়। আটককৃত মাদক কারবারিরা হল, চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার ভাটপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে সেলিম (৪১) ও একই থানার নাজিরপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে রাব্বানী (৩৯)।

র‌্যাব-৪ এর সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তাফা জানান, চাঁপাইনবাবগঞ্জ মাদক ব্যবসায়ীরা একটি নীল রঙের মিনি কাভার্ড ভ্যান (রাজশাহী মেট্রো-ন-১১-০১৯৫) এর মাধ্যমে ফেনসিডিল নিয়ে ঢাকায় আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সাভার বাসষ্ট্যান্ডে অভিযান চালানো হয়। এসময় ১ এক হাজার ৫৫০ বোতল ফেন্সিডিল, মিনি ট্রাক, ৩ টি মোবাইল সেট সহ দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে ঢাকার বিভিন্ন জায়গায় বিক্রির কথা স্বীকার করেছে। এঘটনায় মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি