ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

সাভারের শীর্ষ সন্ত্রাসী আল-আমিন ৩ সহযোগীসহ গ্রেফতার

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৪, ২৭ ডিসেম্বর ২০১৯

সাভারের শীর্ষ সন্ত্রাসী ১৭ মামলার আসামী আল-আমিনকে ৩ সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দলের সদস্যরা। এসময় তাদের নিকট থেকে সাড়ে ১৬ লাখ টাকা মূল্যের হোরোইন, ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে দারুস সালাম থানায় শুক্রবার দুপুরে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেছে। 

জানা যায়, রাজধানীর দারুস সালাম থানার লালকুটি এলাকার এডভোকেট রেজাউর রহমানের বাসার ভাড়াটিয়া হিসেবে আল আমিন বসবাস করতো এবং বিভিন্ন সময় তার সহযোগীদের নিয়ে রাজধানী ঢাকাসহ এ-র পার্শ্ববর্তী এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালাতো।

গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-৪ এর পুলিশ সুপার নরেশ চাকমার নেতৃত্বে বৃহস্পতিবার রাত পৌনে ১০টায় এ বাসায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী আল-আমিনকে ৩ সহযোগীসহ আটক করেন। পরে আল আমিনের বাসায় তল্লাসী চালিয়ে ১৬ লাখ টাকা মূল্যের ১৬৬ গ্রাম হেরোইন, ২ রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের ভবানীপুর এলাকার আব্দুল অলির ছেলে স্থানীয় শীর্ষ সস্ত্রাসী আল আমিন (৩৫), সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের পদ্মার মোড়ের বাসিন্দা শাজাহান তালুকদারের ছেলে আলম (৪২), সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমাযেতপুরের জয়নাবাড়ি এলাকার লাবু মিয়ার ছেলে সালাউদ্দিন (৩৯) ও সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর এলাকার মতি মিয়ার ছেলে (৩৫)।

র‌্যাব জানায়, আল আমিনের বিরুদ্ধে সাভার মডেল থানায় একাধিক খুন, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজি, মারামারিসহ ১৭টি মামলা রয়েছে।

কেআই/আরকে


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি