ঢাকা, রবিবার   ১৬ জানুয়ারি ২০২২, || মাঘ ২ ১৪২৮

সাভারে ছাগল ভর্তি ট্রাক পুকুরে ডুবে দু’ই ব্যক্তির মৃত্যু

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৪, ২৭ ডিসেম্বর ২০১৯

সাভারে ছাগল ভর্তি একটি চলন্ত ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে।  এতে পুকুরের পানিতে ডুবে ট্রাকের হেলপার ও ছাগলের বেপারী নিহত হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করেছে সাভার ফায়ার সার্ভিস। পরে নিহতদের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার রাতে জয়পুরহাট থেকে ছাগল বোঝাই একটি ট্রাক রাজধানীর গাবতলীর উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রাকটি সকালে ঢাকা -আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি পুকুরে পড়ে যায়।

নিহতরা হলেন, যশোরের সদর থানার তেচুলিয়া গ্রামের মৃত. ইসলাম মন্ডলের ছেলে ও ছাগল বেপারী জাকারিয়া হোসেন। অপরজন ট্রাকের হেলপার হাসান মিয়া। তার গ্রামের বাড়ি জয়পুরহাটের সোনাপাড়া থানা।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পুকুরে তল্লাশী চালিয়ে দু’জনের লাশ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে। ওই ট্রাকে দুই’শ দশটি ছাগল ছিলো সবগুলো ছাগল মারা গেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এএসআই শরীফ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কুয়াশা ও বৃষ্টির কারনে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে থেকে ছিটকে পাশ্ববর্তী পুকুরে ডুবে যায়। তবে বেপারী ও হেলপার মারা গেছেন।এ ঘটনায় চালক পালাতক রয়েছে।

সাভার ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্য লিটন আহমেদ বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস একটি দল উদ্ধার অভিযান চালায়। এসময়  দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। লাশ দুটি সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেআই/আরকে


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি