ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফেনীর জনশক্তি অফিসে হামলা-ভাঙচুর, আটক ৪

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৪, ২৯ ডিসেম্বর ২০১৯

ফেনীর জনশক্তি অফিস

ফেনীর জনশক্তি অফিস

ফেনীর কর্মসংস্থান ও জনশক্তি অফিসে হামলা-ভাঙচুরের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে শহরের মহিপাল এলাকার কর্মসংস্থান ও জনশক্তি অফিসে এ ঘটনা ঘটে।

কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক মোঃ নিজাম উদ্দিন জানান, বিকেলে জেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী কমিটির উপ-দপ্তর সম্পাদক ও জেলা কাজী সমিতির সভাপতি মহিউদ্দিন দিদারসহ তার সহযোগীরা মিলে ভিয়েতনাম-এর একটি ভ্রমণ ভিসায় ফিঙ্গারপ্রিন্ট করে দিতে অফিসকে চাপ দেয়। কিন্তু এ অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় তারা জনশক্তি ও কর্মসংস্থান অফিসে ভাঙচুর ও হামলা চালায়। এসময় জনশক্তি ও কর্মসংস্থান অফিসের সহকারি পরিচালক মোঃ নিজাম উদ্দিনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। পরে অফিসের লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল এসে আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন দিদারসহ তার সহযোগী আনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আশ্রাফ উল্লাহ রাসেল, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিনকে আটক করে।

ফেনী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আতাউর রহমান জানান, এ ঘটনায় কর্মসংস্থান ও জনশক্তি অফিসের পক্ষ থেকে আটক চারজনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হামলা ও ভাঙচুরের সত্যতা পেয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি