ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ঠাকুরগাঁওয়ে আ.লীগ নেতা রমেশ চন্দ্র সেনকে গণসংবর্ধনা

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৩, ৩০ ডিসেম্বর ২০১৯

কেন্দ্রীয় আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন দ্বিতীয়বার প্রেসিডিয়াম সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য নির্বাচিত হওয়ায় সোমবার ঠাকুরগাঁওয়ে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এই উপলক্ষে দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ফুলের ডালী দিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগসহ সকল পর্যায়ের নেতাকর্মীগণ।
  
এর আগে সংসদ সদস্যকে জেলায় প্রবেশদ্বার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে ফুলের ডালী দিয়ে স্বাগত জানানো হয় এবং সেখান থেকে তাকে পাঁচ শতাধিক মোটরসাইকেলের বহরে প্রায় বিশ কিলোমিটার সড়কে একটি আনন্দ মিছিল করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

রমেশ চন্দ্র সেন দলীয় কার্যালয়ে ঢুকে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদের নেতিবাচক কাজ পরিহার করে দেশের কল্যাণে নিবেদিতকর্মী হিসেবে কাজ করার আহবান জানান। 

এসময় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা.সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড, অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকারসহ আরো অনেকে।

বক্তাগণ রমেশ চন্দ্র সেনকে পুনরায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কমিটির প্রেসিডিয়াম সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কেআই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি