ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১, || কার্তিক ১২ ১৪২৮

কুড়িগ্রামে নৈশপ্রহরীকে হত্যা করে দোকান লুট

কুড়িগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:১১, ৬ জানুয়ারি ২০২০

কুড়িগ্রামের চিলমারী উপজেলার জোড়গাছ বাজারে নৈশপ্রহরী এরশাদুল হককে (৫৫) হত্যা করে তিনটি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় দোকানগুলোতে থাকা প্রায় ২২ লাখ টাকা হাতিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ডাকাতিকালে সিসি ক্যামেরা ভেঙে ফেলা হয়।  

রোববার গভীররাতে এই ডাকাতির ঘটনা ঘটে।

জোড়গাছ বাজার কমিটির সেক্রেটারি ও রমনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল জানান, পরিকল্পিতভাবে  বাজারে এই ডাকাতির ঘটনা ঘটেছে। রাত ৩টার দিকে ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারাণা করা হচ্ছে। 

এসময় দুর্বৃত্তরা নৈশপ্রহরী এরশাদুল হককে বাজারের মকবুলের চায়ের দোকানের সামনে একটি বাঁশের সঙ্গের দু-হাতপা বেঁধে মুখে গামছা গুজিয়ে শ্বাসসরোধে হত্যা করে। তিনি প্রায় ১০ বছর ধরে এই বাজারে পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
 
দুর্বৃত্তরা বাজারের সবচেয়ে বড় ব্যবসায়ী নজির হোসেন, ফারুক মিয়া ও লাবু বুক স্টোরের সার্টারের তালা ভেঙে ভিতরের মালামাল ও নগদ টাকা লুট করে। 

পুলিশ সোমবার সকালে ঘটনাস্থলে এসে ফারুক মিয়ার দোকান থেকে এক পাটি জুতা জব্দ করেছে।  

সবচেয়ে বড় ক্ষতির শিকার ব্যবসায়ী নজির হোসেন জানান, তার গালামালের দোকানের ভল্ট ভেঙে দুর্বৃত্তরা নগদ ১৫ লাখ টাকা ও ৩ থেকে ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এসময় তারা সিসি ক্যামেরা ভেঙে নিয়ে গেছে।

অপর ব্যবসায়ী ফারুক মিয়া জানান, তার দোকান থেকে নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করেছে। 

আর লাবু বুক স্টোরের মালিক লিটন জানান, ডাকাতরা স্টোরের ভল্ট ভেঙে সাড়ে ৯ হাজার টাকা ও মালামাল নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিলমারী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, তদন্ত কার্যক্রম চলছে। দোষীদের খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি