ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে সম্মিলিত সাংস্কৃতিক জোটের কম্বল বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৯, ১২ জানুয়ারি ২০২০

সিরাজগঞ্জে শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসলো সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোট। রোববার দুপুরে শহীদ এম মনসুর অডিটোরিয়ামে সংগঠনটির পক্ষ থেকে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরন করেন সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। এ সময় সিরাজগঞ্জ সাংস্কৃতিক ফোরামের সভাপতি ড.জান্নাত আরা তালুকদার হেনরী,সহ-সভাপতি গাজী আশরাফুল ইসলাম চৌধুরি জগলু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ,সহ-সভাপতি হাফিজুর রহমান সামাদ,নুর ই আলম হীরা, সাধারণ সম্পাদক দিলীপ গৌর, প্রচার সম্পাদক আবির পাল, নির্বাহী সদস্য ফরিদুল ইসলাম সোহাগ, নাট্য নিকেতনের সাধারণ সম্পাদক হোসেন আলী ছোট্র, শিশু নাট্য নিকেতনের সাধারণ সম্পাদক সৌরভ পাল, প্রসুন থিয়েটারের সুমন রাজ, নাট্য লোকের শাহানা পারভিন, নাট্যাধারের সাধারণ সম্পাদক সঞ্জীব সরকার, বাউল শিল্পী গোষ্ঠীর সভাপতি সাধারণ সম্পাদক বাউল হারুন, স্বপ্ন দুয়ারের এ কে আজাদ, কলেজ থিয়েটারে জেপি উল্লাস, নিবির সাহা, নব নাট্য সংঘের অয়ন, মুক্তিযোদ্ধাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে সাংস্কৃতিককর্মীসহ শতাধিক শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেয়া হয়। এসময় সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দিলীপ গৌর বলেন জেলা প্রশাসন,সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসন এবং মোতাহার হোসেন তালুকদার ফাউন্ডেশনের সহযোগীতায় এই কম্বল বিতরন করা হলো। 

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি