ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

সিরাজগঞ্জে ৭ ডাকাত আটক 

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০০, ৩১ জানুয়ারি ২০২০

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার গোপালপুর গাবতলা মোড় এলাকায় রাস্তায় ডাকাতিকালে স্থানীয় জনতার হাতে ৩ ডাকাত ও পরে পুলিশের অভিযানে আরও ৪ জনসহ সাত ডাকাতকে আটক করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। আটককৃতদের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন, আজগড়ার রসুল ফকিরের ছেলে রমজান আলী (১৮), নুর ইসলাম মন্ডলের ছেলে শাহাদত হোসেন (১৮), জামতৈলের গোলাম মোস্তফার ছেলে জাহিদ হোসেন (১৮)। বাকিদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

এনায়েতপুর থানার ওসি তদন্ত কেএম রাকিবুল হুদা ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে গোপালপুর বড়তলা বাজারের সুতা ব্যবসায়ী ইয়াসিন মল্লিক তার কর্মচারী কাইয়ুম মালকে (৩০) সঙ্গে নিয়ে দোকান বন্ধ করে নিজ বাড়িতে ফিরছিলেন। 

পথে ১০ থেকে ১৫ জনের সশস্ত্র ডাকাত দল তাদের গতিরোধ করে হামলা চালায়। এসময় কর্মচারী কাইয়ুম মালকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে সঙ্গে থাকা সাড়ে ৩ লাখ টাকা ও ব্যাংকের চেক বই ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ৩ ডাকাতকে ধরে থানা পুলিশে খবর দেয়া হয়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের গ্রেফতার এবং হামলায় গুরুতর আহত কাইয়ুম মালকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করান। পরে আটককৃতদের তথ্য অনুযায়ী রাতভর অভিযান চালিয়ে আরও ৪ ডাকাতকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির ১ লাখ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি